October 15, 2024, 3:15 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

গায়ে হলুদে শবনম ফারিয়ার নাচের ভিডিও ভাইরাল

গায়ে হলুদে শবনম ফারিয়ার নাচের ভিডিও ভাইরাল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গতকাল সন্ধ্যায় অনুষ্ঠিত হলো দর্শকপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার গায়ে হলুদ। জমকালে হলুদ সন্ধ্যায় নাচ-গানে মাতিয়ে রাখেন তার বন্ধু ও সহকর্মীরা। বাদ যাননি শবনমও। নেচে গেয়ে একাকার করেছেন নিজের হলুদ অনুষ্ঠান। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিজের গায়ে হলুদে এই সুদর্শনীর কোমর দোলানো ভাইরাল হয়ে পড়েছে। আগামি মাসের প্রথম দিন তার বিবাহোত্তর সংবর্ধনা। গত বছরই তাদের আকদ হয়ে গেছে।

বর হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। বিয়ের জন্য তোড়জোড়ে প্রস্তুতি নিচ্ছেন সুদর্শনী ফারিয়া। এজন্য অভিনয় থেকে ছুটি নিয়েছেন। ‘দেবী’ ছবির এ অভিনেত্রী গত ১৫ দিন ধরে শুটিংয়ে নেই। শনিবার রাতে রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় শবনম ফারিয়ার বিয়ের হলুদ আয়োজন। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের সঙ্গে যোগ দেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, তিশা, টয়া, তানিয়া আহমেদ, সাদিয়া জাহান প্রভা। অভিনেত্রী যোগ্য সঙ্গ দিয়েছেন অভিনেতা সজল, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, সঙ্গীতশিল্পী কোনাল, বাঁধন সরকার পূজা প্রমুখ। শবনম ফারিয়ার গায়ে হলুদ অনুষ্ঠানটি ছিল একটু অন্যরকমই। পালকিতে বসে গানের তালে নাচতে নাচতে হলুদের অনুষ্ঠানে প্রবেশ করেন ফারিয়া। অতিথিদের সঙ্গে মঞ্চেও ফারিয়াকে কোমর দোলাতে দেখা যায়। এ সময় অন্যরা তার সঙ্গ দেয়। সবাই মিলে মাতিয়ে রাখে পুরো হলুদ অনুষ্ঠান। বর অপু আসেন হলুদ রঙের ভেসপায় চড়ে। বর আসার পর সবাই তাকে স্বাগত জানায়। প্রসঙ্গত, ফারিয়ার বর অপু একটি বেসরকারি বিপণন সংস্থার সিনিয়র ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়। শবনম ফারিয়া দীর্ঘদিন ধরে ছোট পর্দায় অভিনয় করছেন। গত বছর ‘দেবী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। প্রথম সিনেমাতেই সবার প্রশংসা কুড়ান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর